বর্তমানের একটি চিত্র, অতীতের একটি স্মৃতি – ক্রিকবাজ – ক্রিকবাজ

<নিবন্ধ আইটেমকোপ = "" আইটেম টাইপ = "http://schema.org/Article"> <মেটা সামগ্রী = "https://www.cricbuzz.com/comot-news/112595/a-picture-of-premitted-a -মেমরি-অফ-অতীত "পুনরাবৃত্তি =" মূলপ্রবণতা = পৃষ্ঠা ">

<স্প্যান> আইসিসি মহিলাদের টি 20 ওয়ার্ল্ড কাপ, 2020

>

<বিভাগ পুনরায় আইটেমপ্রপ = "আর্টিকেল বডি"> দক্ষিণ আফ্রিকা অস্ট্রেলিয়ার বিপক্ষে বৃষ্টিপাতের সেমিফাইনালটি 5 রানে হেরেছে (ডিএলএস পদ্ধতি)

দক্ষিণ আফ্রিকা অস্ট্রেলিয়ার বিপক্ষে বৃষ্টিপাতের সেমিফাইনালটি 5 রানে হেরেছে (ডিএলএস পদ্ধতি) © গেটে

<বিভাগ পুনরাবৃত্তি =" নিবন্ধবডি " >

বিশ্বকাপের সেমিফাইনাল, এসসিজি-তে বৃষ্টিপাত, রিজার্ভের দিনগুলি নিয়ে বিতর্ক এবং চূড়ান্ত শিরোপাটিতে চূড়ান্ত ঝুঁকির সম্ভাবনা থেকে অবশেষে অনুপস্থিত?

<বিভাগ পুনরাবৃত্তি = "আর্টিকেলবডি">

মাটিতে এখন নতুন অভিনব স্কোরবোর্ড রয়েছে তবে 1992 এর স্মরণ করা খুব কঠিন ছিল না এবং 22 টির দৈত্য চিত্রের বিখ্যাত অযৌক্তিক দর্শনটির দরকার নেই বল যখন মুহুর্তের আগে এটি সাতটি বলকে মোট 22 টি প্রদর্শন করেছিল যা সবাইকে বিভ্রান্ত করে কারণ এটি অবশ্যই একটিতে 21 টি পড়া উচিত ছিল। এটি যুগের জন্য প্রহসন ছিল কারণ ব্রায়ান ম্যাকমিলান ক্রিস লুইসের চূড়ান্ত বলটিতে একটি করে গোল করেছিলেন, দক্ষিণ আফ্রিকা ক্ষিপ্ত হয়ে ইংল্যান্ডকে নিজের ভাগ্যে কিছুটা ভেড়াতে থাকে। সেই বিশ্বকাপের সেমিফাইনালের জন্য একটি সংরক্ষণের দিন ছিল তবে কেরি প্যাকারের চ্যানেল নাইন এর শক্তি ছিল যে তাদের হোস্ট সম্প্রচারের প্রয়োজন ম্যাচটি সমাপ্ত করার দাবি করেছিল এবং খেলার শর্তে গণনার এক বিস্ময়কর সেট বাস্তবায়ন করা হয়েছিল।

<বিভাগ পুনরাবৃত্তি = "আর্টিকেল বডি">

২৮ বছর পরে ইংল্যান্ডের দলটি কোনও রিজার্ভ দিনের অভাবের শিকার হয়ে মাঠ না নিয়েই টুর্নামেন্ট থেকে বেরিয়ে এসেছিল। তারা অবশ্যই প্রথম সেমিফাইনালে ভারতকে পরাজিত করতে পারেনি এবং দক্ষিণ আফ্রিকার কাছে তাদের প্রথম গ্রুপের ম্যাচে তারা হেরেছে বলে তার মূল্য দিয়েছিল, তবে হিথার নাইটের দলের প্রতি অনুভূতি বোধ করা কঠিন ছিল না। বৃষ্টিপাতের দিকে সদস্যদের স্ট্যান্ড যা তাদের পতনের গ্যারান্টিযুক্ত।

<বিভাগ পুনরাবৃত্তি = "আর্টিকেলবডি">

সেমিফাইনালের ক্রমটি যদি উল্টো হয়ে যেত, দক্ষিণ আফ্রিকা ফাইনালে যাওয়ার জন্য সোজা পথটি নিয়ে যেত ইংল্যান্ড এবং ভারত যখন লড়াই করেছিল তখন একটি হ্রাস ওভারের ম্যাচ। এটি সমস্ত ছিল সম্পূর্ণরূপে kersণদাতাদের

<বিভাগ পুনরায় <<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<< রাডার এবং বৃষ্টির ব্যান্ড যা বন্ধ হয়ে গিয়েছিল এবং অন্য এক জলপ্লাবনের হুমকি দিয়েছিল।

<বিভাগ পুনরায় <<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<< গোল্ডেন ফল। ব্যাট এবং বল উভয়ই তার আক্রমণাত্মক অবদানের অভাব দক্ষিণ আফ্রিকার পক্ষে এক গুরুত্বপূর্ণ গর্ত ফেলেছিল। তবুও নাদিন ডি ক্লার্ক প্রশংসনীয়ভাবে এই পদক্ষেপটি গ্রহণ করেছিলেন, তার ক্যান মিডিয়াম পেস এবং বুদ্ধিমান বেথ মুনি সহ তিনটি উইকেট সংগ্রহ করা সিমের চতুর ব্যবহার।

<বিভাগ পুনরায় <<<<<<<<<<< অস্ট্রেলিয়ার ইনিংসের শেষে বৃষ্টি ফিরল, মেগ ল্যানিংয়ের 49 টির দুর্দান্ত অবদানের দ্বারা উত্সাহিত হয়ে পর্যবেক্ষকরা তাত্ক্ষণিক আবহাওয়াবিদ হয়ে ওঠেন, আর কতক্ষণ ভবিষ্যতের পূর্বাভাস দিয়েছিলেন? এটি স্থায়ী হবে এবং কত ওভার হারাবে তার গণনা। ১৩ ওভারের 98৯ রানের চূড়ান্ত টার্গেটটি খাড়া মনে হয়েছিল, বিশেষত ব্যাপিংয়ের ক্যাপকে ছাড়াই এবং দক্ষিণ আফ্রিকা এখনও অস্ট্রেলিয়াকে পরাজিত করতে পারেনি এই জ্ঞানটি।

<বিভাগ পুনরাবৃত্তি = "আর্টিকেলবডি">

তিন উইকেটের প্রথম পরাজয়, দক্ষিণ আফ্রিকা যখন বাউন্ডারিটি সন্ধানের জন্য মরিয়া চেষ্টা করেছিল, সান লুয়াস এবং লরা উওভার্ড্ট সেনাবাহিনীতে যোগ দেওয়ার আগে তাড়া করে ফেলেছিল। মধ্যম। তবে যদিও তাদের অংশীদারিত্ব প্রোটেনকে আশা জাগিয়ে রেখেছে এটি সর্বদা উলভার্ডই ছিলেন যাকে সবচেয়ে বেশি সম্ভবত দেখাচ্ছিল। অস্ট্রেলিয়ার বোলাররা লুয়াসকে ঘিরে রেখেছিলেন এবং ফিল্ডিং ছিল তীক্ষ্ণ। ম্যাচের আগের দিন সোফি ইকলেস্টোনকে কেবল নিজের প্রথম র‌্যাঙ্কিংয়ে হারিয়েছিলেন মেগান শট, তার শংসাপত্রের একটি স্মরণ করিয়ে দিয়েছিলেন এবং লুসের হয়ে একটি লেগ কাটার করেছিলেন, যখন তিনি মুনিকে বাইরে থেকে বাইরে নিয়ে আসেন।

<বিভাগ পুনরাবৃত্তি = "আর্টিকেল বডি">

তবে উলভার্টের গাড়ি চালনা, সমস্ত সময় ও শক্তিশালী করুণা, বিশ্বাসকে অনুপ্রাণিত করে। এবং তার কাঁপুনিতে অন্য তীরগুলিও ছিল, শুতের চূড়ান্ত প্রসবের গভীর মিডওয়াইকেট সীমানার উপরে কোনও সর্বশক্তিমান ক্লোবারও নয়। এটি দক্ষিণ আফ্রিকার শেষ ওভারে 19 জনের দরকার পড়েছিল এবং জঙ্গলের স্নায়ুগুলি আরও একবার খোলার সাথে সাথে স্বর্গগুলি তাকে বিদ্রূপ করেছিল। 19 এ 6. 6. 22 থেকে 6, 22 এ এক, 21 টি one 1992 এর সমস্ত সংখ্যা এবং কুখ্যাত চিত্রগুলি সম্মিলিত ক্রিকেটের স্মৃতিগুলিতে ঘুরপাক খাচ্ছে।

<বিভাগ পুনরায় আইটেমপ্রপ = "আর্টিকেলবডি">

ক্লো ট্রিওন যখন বাষ্পীভূত বৃষ্টিপাতের মধ্য দিয়ে পরবর্তী প্রসবের সময় লং-অফের দিকে ঝাঁকিয়ে পড়েছিল তখনও বুলি উলভার্ট এখনও সীমানা শিকার করেছিল, পশ্চাৎপদ বিন্দুতে কাটছে। তবে চারে ১৫ জন খুব দূরে একটি সেতু প্রমাণ করেছেন, হতাশার সমীকরণটি দক্ষিণ আফ্রিকার আরও একটি দলকে আইসিসি টুর্নামেন্টের নক আউট শেষে হতাশ করেছে। নিখুঁত bonণদাতারা

<বিভাগ পুনরাবৃত্তি = "আর্টিকেল বডি">

দক্ষিণ আফ্রিকা যখন ২০১ Cup বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে পেরেক বিটারে হেরেছিল, যার চূড়ান্ত বার্থের জন্য ব্যয় হয়েছিল, তখন তাদের ব্যথা চক্ষুশূন্য হয়ে পড়েছিল, ফলে তাদের ছিন্নবিচ্ছিন্ন হয়ে পড়েছিল them এবং মাঠে অশ্রুতে। তিন বছর পরে, একজন যুবকের বীরত্বপূর্ণ প্রচেষ্টা অনুভূতি দেয় এমন একটি সময় আসবে যখন তারা এই অযাচিত হুডুটি ভেঙে দেবে।

<বিভাগ পুনরায় <<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<< আয়োজকরা নিঃসন্দেহে আশা করবেন যে রেকর্ড ভিড়ের আশপাশের এই হাব্বাব, ঘরের পক্ষে সমর্থন এবং ইন-ফর্ম ভারতে ফাইনালে পৌঁছে যাওয়া উত্তেজনা গত কয়েকদিনে টুর্নামেন্টকে জোর করে তুলেছে এমন সমালোচনাকে নরম করবে।

<বিভাগ পুনরাবৃত্তি = "আর্টিকেল বডি">

বিতর্ক, একটি বৃষ্টি দ্বারা প্রভাবিত রান তাড়া, একটি বড় পর্দায় সংখ্যা, অস্ট্রেলিয়া বিজয়ী, দক্ষিণ আফ্রিকা খুব নিকটেই কিন্তু শেষ পর্যন্ত হৃদয়বিদারক।

<বিভাগ পুনরাবৃত্তি = "আর্টিকেল বডি">

এটি কেবল বিশ্বকাপই হতে পারে।

sp <স্প্যান আইটেমপ্রপ = "প্রকাশক" আইটেমকোপ = "" আইটেম টাইপ = "http://schema.org/Organization"> <স্প্যান পুনরায় <<< নাম "> ক্রিকবুজ

<<<<<<<<<<>