রাজধানীর রাজবাড়ীতে রাজপথে অভিযান চালায় এনসিপি!

রাজধানীর রাজবাড়ীতে রাজপথে অভিযান চালায় এনসিপি!

মনসুর প্রধান রাজ ঠাকরে, যিনি ক্ষমতাসীন বিজেপির বিরুদ্ধে দলীয় কর্মীদের ভোট দিতে বলছেন, তার বাড়িতে এনসিপি সরকারকে অভিযান চালানোর সাহস দিয়েছে।

মহারাষ্ট্রের বিজেপির প্রার্থী নওয়াব মালিকের মন্তব্যের পর মহারাষ্ট্র বিজেপি জানতে চেয়েছিল, লোকসভা নির্বাচনে লোকসভা নির্বাচনের জন্য কোন প্রার্থীকে মনোনীত করা হয়নি, সেই লোকসভা নির্বাচনে লোকসভার প্রার্থী কি ব্যয় করবে?

২014 সালের নির্বাচনে বিজেপি সমর্থিত ঠাকরে ইতিমধ্যে নন্দীদ, সোহাপুর ও কোলহাপুরের কয়েকজন জনসভায় সভায় বক্তব্য রাখেন এবং সাতারা ও বারমতিতে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার আশা করছেন, যেখানে এনসিপি তার বর্তমান সাংসদ উদয়নরাজ ভোশালে এবং সুপ্রিয়া সুলেকে পদত্যাগ করেছে। ।

মনমোহন সিংয়ের এই পদক্ষেপে বিজেপির বিরুদ্ধে ভোট দেয়ার জন্য তার দলীয় কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন, বিরোধী দল কংগ্রেস ও এনসিপির নির্বাচনী কারণকে সাহায্য করার সম্ভাবনা রয়েছে।

মালিক 16 এপ্রিল 16 ই এপ্রিল সাংবাদিকদের বলেন, “রাজকুমারের বাসভবনে রাজধানীতে হামলা চালানো উচিত।”

তিনি বলেন, “গত লোকসভা নির্বাচনে বিজেপি সমর্থিত হলেন, কিন্তু তিনি এখন মোদির বিরোধিতা করে সমাবেশে ভাষণ দিচ্ছেন, তার সমাবেশের ব্যয় সম্পর্কে বিস্তারিত জানতে চাওয়া হচ্ছে”।

বিজেপির শনিবার প্রধান নির্বাচন কর্মকর্তা (সিইও) লিখেছেন, লোকসভা প্রার্থী কীভাবে ঠাকুরের চলমান রাজনৈতিক সমাবেশের ব্যয় বহন করবে তা জানতে চাইছেন।

সিএনও প্রধান নির্বাহী অশ্বিনী কুমারকে সম্বোধিত চিঠিতে সিনিয়র বিজেপির মন্ত্রী বিনোদ তওদে বলেন, মনসুর লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করেই ঠাকরে রাজ্যের রাজনৈতিক সমাবেশে রয়েছেন।

Read More