বেলামকোন্ডা ও কাজালের জন্য একই লক্ষ্য! – গুলত

বেলামকোন্ডা ও কাজালের জন্য একই লক্ষ্য! – গুলত

পরিচালক তেজ তার নিনে রাজু নিনে মন্ত্রীর অসাধারণ সাফল্যের পর একটি আকর্ষণীয় নায়িকা ভিত্তিক ফ্লিকার নিয়ে আসছেন। এনটিআর বায়োপিক পরিচালনা করার সময় তিনি এখন সিতা নিয়ে আসছেন, শিরোনাম ভূমিকাতে কজাল আগরওয়াল এবং বীরমোকন্ডা শ্রীনিভাসকে নায়ক হিসাবে উপস্থাপন করেছেন।

19 সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে, সিটি তিন কোটি টাকায় বিক্রি হয়েছে যখন এটি উভয় তেলুগু রাজ্যের চলচ্চিত্রের নাটকীয় অধিকারের কথা। অভিষেক আগরওয়াল 13 কোটি টাকার থিয়েটারের থিয়েটারের অধিকার অর্জন করেছেন যা একটি মূল্যবান মূল্য। সাম্প্রতিক সময়ে, বেলমকোন্ডা শ্রীনিবাস কখনোই তাঁর চলচ্চিত্রগুলিতে বক্স অফিসে নিরাপত্তা চিহ্ন অতিক্রম করতে সহায়তা করেননি। তাঁর শেষ ছবি, কাভচাম, যেখানে তিনি একই কাজল আগগারওয়ালের সাথে যুক্ত হয়েছিলেন, একই মূল্যে 18 কোটি টাকা বিক্রি করেছেন কিন্তু বক্স অফিস থেকে মাত্র 4.9+ কোটি টাকা উদ্ধার করেছেন।

সিলেটের ট্রেলারটি কজলের নেতিবাচক চরিত্রের সাথে ঠিক আছে বলে মনে হচ্ছে, দর্শকরা এই ফ্লিকারের ভাগ্য নির্ধারণ করতে কতদূর পছন্দ করবে। পরিচালক তেজা যখন নেনে রাজু নিনে মন্ত্রীর সাথে হঠাৎ করেই ফিরে আসেন, তখন চলচ্চিত্রের প্রধান কৃতিত্ব রানা মোট শোয়ের পথে চলে যায়।

আশা করি বেলামকোন্ডা তার ক্যারিয়ারের প্রথম বড় আঘাত পাবে, যার ফলে তার প্রযোজকরা সহজেই নিরাপদে আশ্রয় নিতে পারবে।