নাডলার স্টিভেন মিলারের অভিবাসন নিয়ে কংগ্রেস থেকে প্রশ্ন তুলেছেন

নাডলার স্টিভেন মিলারের অভিবাসন নিয়ে কংগ্রেস থেকে প্রশ্ন তুলেছেন

রিপাবলিকান জেরোল্ড নাডলার, ডিএনওয়াই, রবিবার হোয়াইট হাউসের সহযোগী স্টিফেন মিলার বলেন , “যিনি ইমিগ্রেশনের সকলের বসের মতো মনে করেন,” কংগ্রেসের সামনে উপস্থিত হওয়া উচিত এবং নীতিতে সাম্প্রতিক বিকাশগুলি ব্যাখ্যা করার চেষ্টা করা উচিত সীমান্ত থেকে আশ্রয়স্থল শহর অভিবাসীদের পাঠাতে।

নাডলার সিএনএনকে বলেছিলেন যে তিনি “সিঁড়িচালক” থেকে শিখেছেন যে মিলার এই শহরে অবৈধ অভিবাসীদের স্থান দেওয়ার ধারণাটি পিছিয়ে ছিলেন।

হোয়াইট হাউস প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স “ফক্স নিউজ রবিবার” নিশ্চিত করেছে যে রাষ্ট্রপতি ট্রামের আশ্রয়স্থল শহরগুলিতে অবৈধ অভিবাসীদের পাঠানোর সম্ভাব্য পরিকল্পনাটি “সম্পূর্ণ ও পুঙ্খানুপুঙ্খ পর্যালোচনার” মধ্য দিয়ে যাচ্ছে, যেদিন ডেমোক্রেটরা ফেডারেল কর্তৃপক্ষের অবৈধ অভিবাসীদের রক্ষা করার জন্য যুদ্ধ করেছে এমন কয়েক দিন পরে একটি বিপজ্জনক স্টান্ট হিসাবে সম্ভব পদক্ষেপ।

ট্রাম সীমান্তে পরিস্থিতির উপর ক্রমবর্ধমান হতাশ হয়ে পড়েছে, যেখানে হাজার হাজার অভিবাসী পরিবার প্রতি মাসে ক্রস করছে, অনেকেই আশ্রয় দাবি করে। তার প্রশাসন প্রবাহ বন্ধ করার জন্য বেশ কয়েকটি প্রচেষ্টা করার চেষ্টা করেছে এবং সম্প্রতি হোমল্যান্ড সিকিউরিটি বিভাগের শীর্ষস্থানীয় স্থানগুলি হ্রাস করেছে।

ফক্স নিউজ অ্যাপ্লিকেশন পেতে

গণতান্ত্রিক দুর্গগুলিতে অভিবাসীদের বহন করার ধারণাটি সাম্প্রতিক মাসগুলিতে দুবার বিবেচনা করা হয়েছিল, তবে হোয়াইট হাউস এবং হোমল্যান্ড সিকিউরিটি বিভাগ জানায়, পরিকল্পনা বাতিল করা হয়েছে।

ফক্স নিউজ ‘গ্রেগ রে এবং অ্যাসোসিয়েটেড প্রেস এই রিপোর্টে অবদান রাখে