অর্জুন কাপুরের সাথে বিয়েতে মালয়িকা অররা: 'এই নির্বোধ কল্পনার সত্যতা নেই' – হিন্দুস্তান টাইমস

অর্জুন কাপুরের সাথে বিয়েতে মালয়িকা অররা: 'এই নির্বোধ কল্পনার সত্যতা নেই' – হিন্দুস্তান টাইমস

অর্পুন কাপুরকে তার এপ্রিলের বিবাহিত বিয়ের ব্যাপারে গুজব ছড়িয়েছে মালাইকা অররা! অভিনেতা ও রিয়ালিটি টিভি জজ এই বিষয়ে বোম্বে টাইমসের সাথে কথা বলেছিলেন

মালয়িকার উদ্ধৃতি দিয়ে উদ্ধৃত করা হয়েছে, “এই নির্বোধ কল্পনাগুলির সত্যতা নেই।” মার্চের শুরু থেকেই, বিবাহিত হওয়ার জন্য পরবর্তী সেলিব্রিটি দম্পতির সাথে অর্জুন এবং মালয়িকা একটি অবিচলিত গুজব রয়েছে। দুইজন প্রায়ই প্রায়ই একত্রে দেখা যায়, ডিনারের তারিখ বা বন্ধুদের সাথে পার্টিশন করা, এই ধারণা তৈরি করেছে যে, তারা তাদের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছে এবং বিবাহের সাথে এটি সীলমোহর করছে।

সম্প্রতি মালালিকা মালদ্বীপে একটি স্নাতকোত্তর দলের জন্য ছিল। অভিনেতা নিজেকে এবং তার কিছু বন্ধুদের ছবি শেয়ার করেছেন। কিছু দিন পরে, অর্জুন মালদ্বীপ থেকে নিজেকে একটি ছবি উদযাপন করেন। পরে দম্পতিটিকে মুম্বাই বিমানবন্দরে একসাথে রেখে আগুনে জ্বালানি যোগ করা হয়।

টাইমস অফ ইন্ডিয়াতে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, 18 এবং ২২ এপ্রিলের মধ্যে বিয়েতে বিয়ে অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। উভয় পরিবারেরই রাজ্যে ঘরে রয়েছে। এই রিপোর্টে আরও বলা হয়েছে যে হিন্দু এবং খ্রিস্টান বিয়ে হবে।

সম্প্রতি অভিনেতা চুঁকি পাণ্ডে আয়োজিত একটি ডিনার পার্টি ছেড়ে মালয়িকা ও অর্জুনকে দেখেছিলেন। গত অক্টোবরে বিশ্বের সাথে তাদের সম্পর্কের সঠিক নজরে পড়েছিল যখন অর্জুন ও পারিনিতী চোপড়া, ভারতের গোট ট্যালেন্ট নামক রিয়ালিটি টিভি শোতে অতিথি ছিলেন, যা কারন জোহর, কিরন খের এবং মালয়িকা দ্বারা আয়োজিত। এক মুহুর্তে, অর্জুন ম্যালিকাকে মঞ্চে নিয়ে গেলেন, তার হাতে তার দিকে এগিয়ে গেলেন, যা অনেকেই নিশ্চিতভাবে দেখেছিলেন যে, দুজন আসলেই দম্পতি ছিল।

আরো জন্য @ htshowbiz অনুসরণ করুন

প্রথম প্রকাশিত: এপ্রিল 15, 2019 13:05 IST