ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ওয়েস্ট হ্যাম ইউনাইটেড – ফুটবল ম্যাচ রিপোর্ট – 13 এপ্রিল, ২019 – ইএসপিএন

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ওয়েস্ট হ্যাম ইউনাইটেড – ফুটবল ম্যাচ রিপোর্ট – 13 এপ্রিল, ২019 – ইএসপিএন

পল পোগ্বা থেকে দুই জরিমানা ম্যানচেস্টার ইউনাইটেড ওল্ড ট্রাফোর্ডে ওয়েস্ট হ্যামের কাছে ২-1 গোলে জয়ী হয়ে চতুর্থ স্থানে চেলসির দুই পয়েন্টের মধ্যে পঞ্চম স্থানে উঠেছিল।

রবার্ট স্নাডগ্রাসের পর প্রথমার্ধে রূপান্তরিত হওয়ার পর পোগ্বা জুয়ান মাতাকে ফৌজদারি করার সিদ্ধান্ত নেয় এবং ফ্যালিপ অ্যান্ডারসন দ্বিতীয়ার্ধের প্রথম পর্যায়ে সমান হয়ে ওঠার পর আবার এন্থনি মার্শিয়ালের উপর মারাত্মক আঘাত করে।

ইউনাইটেড বস ওলে গুননার সোলস্কজার বার্সেলোনাতে চ্যাম্পিয়নস লিগের পরবর্তী সপ্তাহের আগে ভিক্টর লিন্ডেলফ , মার্কাস রশফোর্ড এবং স্কট ম্যাকটোমিনকে বিশ্রাম দেন, মার্কো আর্নউটোভিক ওয়েস্ট হ্যামের বেঞ্চও করেননি।

ফ্রেডের মাথার কোণ থেকে তাকে মারার পরে এলাকা থেকে বাইরে গুলি করা হয়েছিল, এবং ডেল্ল্যান রাইস বক্সের মধ্যে বলটি কাজে লাগানোর চেষ্টা করার সময় ডিক্ল্যান রাইস একটি মার্শাল পাস কাটল।

10 মিনিটের পরে, ওয়েস্ট হ্যামের নেটের বলটি ছিল যখন অ্যান্ডারসন আত্মরক্ষামূলক বিভ্রান্তিতে ঘুরে বেড়ায়, শুধুমাত্র ইউনাইটেডকে কঠিন অফসাইড কল দ্বারা উদ্ধার করা হয়।

কিন্তু 19 মিনিটের পর পোগ্বা ইউনাইটেডকে স্পট থেকে সামনে রেখে স্নোডাগাসের মাঠে শুধু মাঠে চ্যালেঞ্জ করে।

পোগ্বা ২5 গজ দূরে একটি উচ্চ ফুট জন্য দন্ডিত হয়ে ওঠার পর ল্যানজিনি একটি ফ্রি কিক দেখেছিলেন, এবং অ্যান্ডারসনের ফ্লিক-অন কোনও স্পর্শ পেতে সক্ষম হয়ে কোনও সঙ্গীকে লক্ষ্য করে গোল করতে পারল।

Romelu Lukaku পোগ্বা জন্য একটি সুযোগ সেট আপ, যার ধর্মঘট অবরুদ্ধ ছিল, এবং তিনি Dalot পাওয়া যায় যখন তিনি আবার জড়িত, যার প্রচেষ্টা পথভ্রষ্ট ছিল।

প্রথম অর্ধেকের চূড়ান্ত 10 মিনিটে প্রবেশ করে, মার্টিয়াল একটি কঠিন কোণ থেকে মাটির ক্রসটি ধরে নিয়ে যান এবং তারপর মাতা কোণার ক্রিস স্মলিংয়ের শিরোনাম খুব বেশি ছিল।

কিন্তু ওয়েস্ট হ্যামের দ্বিতীয়ার্ধের মাত্র চার মিনিটের প্রয়োজন ছিল, ল্যানজিনি অ্যান্ডারসনের জন্য একটি চমৎকার ক্রস তৈরি করেছিলেন যা শেষ ডিগ্রি থেকে ডি ডি গিয়ারকে ধরে নিয়েছিল।

দর্শকরা আস্থাশীল হয়ে উঠছিল, পাবলো জবালেতা দে গিয়া কর্তৃক আগত এলাকার বাইরে একটি শট দিয়ে তার ভাগ্য চেষ্টা করছেন।

সলস্কজার তার প্রথম দিকটি রিফ্রেশ করতে শুরু করেছিলেন, কারণ মাথার জন্য র্যাশফোর্ড ও রিশফোর্ড প্রায়শই তার তাত্ক্ষণিক প্রভাব ফেলেছিলেন, যখন লকাস ফেবিয়ানস্কি তার আঙ্গুলের স্ট্রাইকটি বন্ধ করে দেয়।

ল্যাঞ্জিনির আঘাত হানতে লাগল এবং গ্র্যাডি ডিয়ানগা তাকে প্রতিস্থাপন করতে অক্ষম ছিল, এবং তারপরে রাশফোর্ডকে স্কোর করার সময় ঘনিষ্ঠ পরিধি থেকে নেতৃত্ব দিয়েছিলেন।

মার্কস রোজো ২5 গজ থেকে ফ্যাশিয়ানস্কিকে রক্ষা করার চেষ্টা করেছিলেন এবং অন্যদিকে রোজো একটি ভীষণ চালের প্রচেষ্টাকে অবরুদ্ধ করেছিলেন।

সাবেক ইউনাইটেড খেলোয়াড় জ্যাভিয়ার হার্নান্দেজ 72 মিনিটের পরে মাইকেল অ্যান্টোনিওর জন্য পথ বেছে নিয়েছিলেন এবং সলস্কজার দ্বৈত পরিবর্তন করেছিলেন, লুকাকুর জন্য মেসন গ্রিনউড এবং রোজোর পরিবর্তে আন্দ্রেস পেরেরা

ওয়েস্ট হ্যাম জাবেলেতার জন্য রায়ান ফ্রেডরিক্সকে উপস্থাপিত করার মুহূর্তের পরে, অ্যান্টোনিও ডি গিয়া ভালভাবে পেটানো বক্সের প্রান্ত থেকে ক্রসবারের বিরুদ্ধে একটি দুর্দান্ত স্ট্রাইক ছিনিয়ে নেয় এবং ইউনাইটেড রক্ষক একই খেলোয়াড়ের শিরোপা থেকে দুর্দান্ত বাঁচাতে সক্ষম হন।

এবং হ্যামাররা সেই মুহুর্তগুলি হতাশ করার জন্য বাকি ছিল যখন ইউনাইটেডকে তাদের দ্বিতীয় পেনাল্টি প্রদান করা হয়েছিল, ফ্রেডেরিকস ফৌলিং মার্শিয়াল এবং পোগ্বা খেলার সিদ্ধান্তের মুহূর্তে আবার রূপান্তরিত হওয়ার জন্য পদত্যাগ করেছিল।