ভুবনেশ্বর কুমার শেষ সুযোগ সলুনের কাছে? – ক্রিকবজ

ভুবনেশ্বর কুমার শেষ সুযোগ সলুনের কাছে? – ক্রিকবজ
<মেটা কন্টেন্ট = "https://www.cricbuzz.com/cricket-news/107553/bhuvneshwar-kumar-approaching-last-chance- saloon "itemprop =" mainEntityOfPage ">

ভারতীয় প্রিমিয়াম লেগ ২019

<মেটা কন্টেন্ট =" 595 "itemprop =" width "> < মেটা কন্টেন্ট = "http://www.cricbuzz.com/a/img/v1/595x396/i1/c167966/where-is-the-bhuvi-we-all-know.jpg" itemprop = "url"> ভূভি কোথায় আমরা সবাই জানি?

ভুভি কোথায় আমরা সবাই জানি? বিসিসিআই

12 মাস আগে, এটি একটি প্রদত্ত ছিল যে ভুবনেশ্বর কুমার ইংল্যান্ডের বলের সাথে ভারতের অভিযানের নেতৃত্ব দেবেন বিশ্বকাপ ফিরে পেতে। কিন্তু 12 মাস অনেক সময় এবং এ সময়ের মধ্যে খেলাধুলাতে অনেক কিছু ঘটতে পারে। ভুবনেশ্বর অবশ্যই কঠিন পথ খুঁজে পেয়েছেন। চার বছর আগে অস্ট্রেলিয়ায় এবং নিউজিল্যান্ডে তাকে ব্যাচের উষ্ণতা উড়িয়ে দেওয়া হয়েছিল এবং ভারতের জন্য মাত্র এক খেলা খেলতে হয়েছিল। দুই মাস সময়কালে, একই রকম ভাগ্য এই চার বছরের সময়ের প্রধান অংশে সাঁতার কাটানোর পাশাপাশি ভারতের সুইং কিংয়ের জন্য অপেক্ষা করছে।

গত বছরের আইপিএলে তাকে ব্যাঘাতের পেছনে আঘাত পেলে ইংল্যান্ডের পরবর্তী সফরে খারাপ হয়ে গেল। বিদেশের টেস্টে তিনি প্রায় সারা দিনই এই অবস্থায় বল সুইং করার ক্ষমতা নিয়ে ভারতের কিংবদন্তী ছিলেন বলে মনে করা হয়। কিন্তু পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের সব গুরুত্বপূর্ণ ম্যাচে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের আগে অর্থহীন টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারতের অশুভ সিদ্ধান্ত নেওয়ার কারণে ভুবনেশ্বর আহত হন এবং পুনরুদ্ধারের জন্য দেশে ফেরেন। ফলাফল? ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার সম্ভাব্য নয়টি টেস্টে তিনি শূন্য টেস্ট খেলেছিলেন।

এখন সাদা ফোকাস ক্রিকেটে ফোকাস আছে যেখানে ভুবনেশ্বর ব্র্যান্ডের নতুন সাদা বলের সাথে কঠিন হয়ে উঠছে, সামনে উইকেট এবং আরও অনেক কিছু সন্ধান করছে। গুরুত্বপূর্ণ, মৃত্যুর ওভারে মারাত্মক ইয়ার্কার দ্রুত অদৃশ্য হয়। যদিও ব্র্যান্ডের নতুন চেরি ইংল্যান্ডে সীমাবদ্ধভাবে সীমিত ওভারের ক্রিকেটে নেই তবে ভুবনেশ্বরের মূল্য সেই মৃত্যুর দিকে আসে যেখানে তিনি অসন্তুষ্ট হন। গত বছর আইপিএল মুখোমুখি হয়ে রিশভ পান্তের বিস্ময়করভাবে তিনি বিস্মিত হয়েছিলেন এবং এই আক্রমণটি স্পষ্টভাবেই একটি চিহ্ন ফেলে রেখেছে। আইপিএলে সংখ্যার মধ্যে এটি একটি ভিন্ন পার্থক্য যেখানে সে সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য কার্যকর ছিল। উইকেট শুকিয়ে গেছে এবং অর্থনীতির হার শুকিয়ে গেছে।

মৃত্যুর ভুবনেশ্বর কুমার

আইপিএল সংস্করণ ম্যাচ উইকিসমূহ অর্থনীতির হার
2016 17 13 9.16
2017 14 18 8
2018 12 6 9.65
2019 6 2 12.84 < ২017 সালে চ্যাম্পিয়ন্স ট্রফি পোস্ট করে ভুভেশ্বর বিখ্যাত জ্যোতিষ বুম্রার, ইউজভেন্দ্রের বিখ্যাত কোয়ার্টারের অংশ ছিলেন। চাহাল ও কুলদীপ যাদব। আক্রমণের নেতা ইতিমধ্যে আর নেই, সেটআপে তার স্পট বিপদজনক বলে মনে হচ্ছে। ২015 বিশ্বকাপের পর দীর্ঘদিন ধরে টেস্ট বিশেষজ্ঞ হিসেবে বিল পাস করে মোহাম্মদ শামীম শেষবারের মতো ড্যাশ দিয়েছিলেন এবং ভুবনেশ্বরকে ভারতের দ্বিতীয় পছন্দসই সীমার হিসাবে পিপল করতে দেখেছেন। মধ্যম ওভারে উইকেট নিতে শামীমকে ভারতের বিশাল ম্যাচে অবহেলা করা কঠিন হবে। আইপিএলেও শামীমের পারফরম্যান্স কিংস ইলেভেন পাঞ্জাবের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। বিপরীতে, অর্ধেকেরও বেশি খেলায় ভুবনেশ্বর উইকেটহীন হয়ে গেছেন।

আইপিএলের দ্বিতীয়ার্ধে যাওয়ার সময় ২9 বছর বয়সী এখন একটি বিশাল দ্বিধা সম্মুখীন। সম্প্রতি বিশ্বকাপের জন্য নিজেকে সুস্থ রাখতে ও তাজা রাখার জন্য একটি বিরতি নেওয়ার প্রয়োজনীয়তা বলেছিলেন তবে বড় প্রশ্ন হচ্ছে, তিনি কি সামর্থ্য দিতে পারেন? আপনি যতটা খেলবেন, তত ভাল হবে। এটি একটি মন্ত্র যা ছিল

“নেটতে বোলিং একটি খেলাতে বোলিংয়ের জন্য আলাদা 30000 মানুষের সামনে চাপের মুখে। আমি মনে করি আপনি ভুভি পাবেন এবং টুর্নামেন্টটি হেরে যাওয়ার মতোই ভাল হবে। আমাদের দৃষ্টিকোণ থেকে, এটি দুর্দান্ত খবর, কারণ আমরা ভুভি এবং ভারতের জন্য সেরা পেয়েছি, এটি একটি দুর্দান্ত টুর্নামেন্টের দিকে ভাল এবং আরও ভাল হয়ে উঠছে। তিনি লাল বল এবং হোয়াইট বল ক্রিকেট উভয় একটি বিশ্বব্যাপী বোলার। তিনি দীর্ঘ সময়ের মধ্যে দেখিয়েছেন যে তিনি সাদা বল এবং ইংরেজির অবস্থার সাথে মারাত্মক ছিলেন, আপনি তাকে বাদ দিতে সাহসী হবেন। “

বিশ্বকাপের দল থেকে বাদ পড়বে ভারত। সোমবার, ভারতের নির্বাচকরা বিশ্বকাপের জন্য 15 সদস্যের দল গঠন করতে সম্মত হন, যেখানে ভুবনেশ্বরকে তার জায়গায় রাখা উচিত। আইপিএলের দ্বিতীয়ার্ধে ‘কোয়ার্টেট’ বা তার পারফরম্যান্সে বেশিরভাগ সময়ই থাকবে না এবং রোববার এই অভিযান শুরু হবে যেখানে আবারও তিনি সম্ভবত প্যান্টের বিপক্ষে আসবেন। আর যদি এই সময়ে সফল হন তবে এটি একটি প্রধান সঠিক দিকের ধাপে।

© ক্রিকবজ

<বিভাগ>