কয়েক মাসের মধ্যে আসছে স্যামসাং গ্যালাক্সি এম40, রেডমি নোট 7 প্রো এবং রিয়েলমেয় 3 প্রো – ইন্ডিয়া টুডে নিয়ে যেতে পারে

কয়েক মাসের মধ্যে আসছে স্যামসাং গ্যালাক্সি এম40, রেডমি নোট 7 প্রো এবং রিয়েলমেয় 3 প্রো – ইন্ডিয়া টুডে নিয়ে যেতে পারে

গুজব ছড়িয়েছে যে স্যামসাং গ্যালাক্সি এম 40 গ্যালাক্সি এম 30 এর চেয়ে অনেক আলাদা হবে যা সম্প্রতি চালু করা হয়েছে। দেখে মনে হচ্ছে M40 স্ক্রিন সাইজ এবং ব্যাটারি এর ক্ষেত্রে M30 থেকে ভিন্ন হবে।

Galaxy M30

দিগ

  • স্যামসাং গ্যালাক্সি এম 40 শীঘ্রই আসছে। সম্ভবত কয়েক মাস।
  • স্যামসাং গ্যালাক্সি এম 40 মডেল মডেল এসএম-এম 405F / ডিএস দিয়ে দেখানো হয়েছে।
  • স্যামসাং গ্যালাক্সি এম 40 এম 30 এর একটি আপগ্রেড সংস্করণ হতে পারে।

এটি প্রায় এক মাস যা দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন প্রস্তুতকারক, স্যামসাং, ভারতে তিনটি নতুন এম সিরিজ স্মার্টফোন চালু করেছে। ফোন গ্যালাক্সি এম 10, এম 20 এবং এম 30। স্যামসাং ঠিক এখানে থামাতে কোনও মেজাজ নেই বলে মনে হচ্ছে। কোম্পানিটি সম্ভবত গ্যালাক্সি এম 40 এ কাজ শুরু করেছে। স্যামসাং গ্যালাক্সি এম 40 এর আগ মুহূর্তে টিপস্টার ইশান আগরওয়াল একটি নতুন লিকের মাধ্যমে ইঙ্গিত দিয়েছেন। উল্লেখযোগ্যভাবে, স্যামসাং এখনও পর্যন্ত স্মার্টফোনের নিশ্চিত করতে সক্ষম।

আগারওয়ালের কথিত স্যামসাং গ্যালাক্সি এম 40 মডেল মডেল প্রকাশ করেছে। এটি এসএম-এম 405F / ডিএস। এই মডেল নম্বর স্পষ্টভাবে ইঙ্গিত দেয় যে গ্যালাক্সি এম 40 উন্নয়নশীল পর্যায়ে রয়েছে। এটি এছাড়াও কিছু প্রত্যয়ন ওয়েবসাইট দ্বারা প্রত্যয়িত করা হয়েছে যে সুপারিশ। এটি সম্ভবত ইঙ্গিত করে যে স্যামসাং গ্যালাক্সি এম40 তার আনুষ্ঠানিক প্রবর্তনের তারিখের কাছাকাছি। এটি স্যামসাংয়ের আসন্ন এম সিরিজের ফোনের মতো মনে হচ্ছে যে কোম্পানিটি লালমি নোট 7 প্রো এবং আসন্ন রিয়েলমে 3 প্রো প্রো পছন্দগুলি নিতে চাইবে।

সাম্প্রতিককালে, স্যামসাং গ্যালাক্সি এম 40 স্মার্টফোনটির কিছু স্পেস বিশদ প্রকাশ করে যা Wi-Fi অ্যালায়েন্স পোর্টালে দেখানো হয়েছিল। ওয়াইফাই অ্যালায়েন্স পোর্টালটি নতুন লিক – এসএম-এম 405Fের মতো একই মডেল নম্বর প্রকাশ করেছে। সার্টিফিকেশন সাইটটি প্রকাশ করে যে এম 40 এন্ড্রয়েড 9 পাই চালাবে – সম্ভবত স্যামসাংয়ের নিজস্ব এক UI সফ্টওয়্যারের উপর ভিত্তি করে।

গুজব ছড়িয়েছে যে স্যামসাং গ্যালাক্সি এম 40 সম্প্রতি চালু হওয়া এম 30 থেকে অনেক আলাদা হবে। দেখে মনে হচ্ছে M40 স্ক্রিন সাইজ এবং ব্যাটারি এর ক্ষেত্রে M30 থেকে ভিন্ন হবে। গ্যালাক্সি এম 30 কে স্মরণ করতে দুটি রূপে আসে – একটি 4 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ 14,990 টাকা। দ্বিতীয়টি হল 6 গিগাবাইট / 128 গিগাবাইট সংস্করণ যা 17,990 টাকা। ফোন দুটি রং আসে – গ্রেডিয়েন্ট কালো এবং নীল।

গ্যালাক্সি এম 30 চশমা

যতক্ষন পর্যন্ত চশমাগুলি উদ্বিগ্ন হয় গ্যালাক্সি এম 30 গেমটি একটি বিশাল 6.4-ইঞ্চি সুপার AMOLED FHD + 2340x1080p স্ক্রিন রেজোলিউশন সহ প্রদর্শন করে। এম 30 এর জন্য স্যামসাং তার ইনফিনিটি-ইউ প্যানেলটি ব্যবহার করে যা মূলত ইউ-আকারের ওয়াটারড্রপ নকশার প্রদর্শনীর উপরে রয়েছে। খাঁজ selfie ক্যামেরা সজ্জিত।

হার্ডওয়্যার ফ্রন্টে গ্যালাক্সি এম 30 চালিত 1.8 গিগাহার্টজ অক্টা-কোর এক্সাইনস 7904 চিপসেট যা 6 গিগাবাইট র্যাম এবং 128 গিগাবাইট স্টোরেজের সাথে যুক্ত। ফোনটি 5000 এমএএইচ ব্যাটারির বড় ব্যাবহার করে এবং স্যামসাং দাবি করে যে ফোন একক চার্জের দুই দিনের ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। স্যামসাং ফোন ইউএসবি টাইপ-সি এর উপর 15W দ্রুত চার্জিং পর্যন্ত সমর্থন করে।

ক্যামেরা ফ্রন্টে, গ্যালাক্সি এম 30 ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা এবং সামনে একক আসে। পিছনের দিকে ফোনটি 13 মেগাপিক্সেলের একটি ক্যামেরা রয়েছে, যা 1.9 অ্যাপারচার, 5 এমপি ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং তৃতীয়টি 5 এমপি ক্যামেরা গভীরতা সেন্সিংয়ের জন্য রয়েছে। সামনে, গ্যালাক্সি এম 30 একটি 16 এমপি সামনে মুখোমুখি ক্যামেরা f / 2.0 অ্যাপারচার সঙ্গে পায়।

রিয়েল টাইম সতর্কতা এবং সব পান

খবর

আপনার ফোনে সমস্ত নতুন ইন্ডিয়া টুডে অ্যাপ্লিকেশনের সাথে। থেকে ডাউনলোড করুন