স্যামসাং গ্যালাক্সি এম 20 ভারতে ওপেন সেলে যায়: মূল্য, বিশেষণ – এনডিটিভি

স্যামসাং গ্যালাক্সি এম 20 ভারতে ওপেন সেলে যায়: মূল্য, বিশেষণ – এনডিটিভি

স্যামসাং গ্যালাক্সি এম 20 এখন ভারতে খোলা বিক্রয় মাধ্যমে উপলব্ধ। এই ফোনটি পূর্বে সীমিত-সময়ের বিক্রয় রাউন্ডের মাধ্যমে উপলব্ধ ছিল, এখন এটি Amazon.com এবং স্যামসাং অনলাইন শপের মাধ্যমে ক্রয়ের জন্য উন্মুক্তভাবে উপলব্ধ। স্যামসাং গত মাসে গ্যালাক্সি এম ২0 এর পাশাপাশি চালু হওয়া গ্যালাক্সি এম 10 এর উন্মুক্ত বিক্রয়ে আসার পর নতুন পদক্ষেপটি আসে। স্মরণ করতে, গ্যালাক্সি এম 10 এবং গ্যালাক্সি এম ২0 উভয়ই ইনফিনিটি-ভি ডিসপ্লে প্যানেল এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপগুলির সাথে মিলিয়ন বছরগুলিতে বিশেষভাবে লক্ষ্যবস্তু। ফোন আসুস এবং জিয়াওমি যেমন বাজেট ফোন বিকল্পগুলি প্রতিহত করতে কোম্পানির অনলাইন-একচেটিয়া মডেল হিসাবে আসে।

স্যামসাং মোবাইল ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্ট বৃহস্পতিবার গ্যালাক্সি এম ২0 এর খোলা বিক্রি ঘোষণা করেছে। আনুষ্ঠানিক টুইটটি নিশ্চিত করেছে যে 3 জিবি র্যাম / 32 গিগাবাইট স্টোরেজ এবং 4 গিগাবাইট র্যাম / 64 গিগাবাইট স্টোরেজ ভেরিয়েন্ট এখন খোলা বিক্রির মাধ্যমে পাওয়া যায়।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম 20 মূল্য!

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম 20 মূল্য নির্ধারণ করা হয়েছে। 3 গিগাবাইট র্যাম / 32 গিগাবাইট স্টোরেজ বিকল্পের জন্য 10,990 টাকা, তার 4 গিগাবাইট র্যাম / 64 গিগাবাইট স্টোরেজ মডেল রুপিতে আসে। 12.990। আমরা যেমন উল্লেখ করেছি, স্মার্টফোন Amazon.in এবং স্যামসাং অনলাইন শপ এর মাধ্যমে কেনার জন্য উপলব্ধ। এটি চারকাল কালো এবং মহাসাগর নীল রঙের রূপে আসে।

গত মাসে, স্যামসাং একটি খোলা বিক্রয় মডেলের মাধ্যমে ভারতে গ্যালাক্সি এম 10 বিক্রি শুরু করেছিল। গ্যালাক্সি এম 10 এবং গ্যালাক্সি এম ২0 উভয়ই মূলত ফ্ল্যাশ বিক্রয় রাউন্ডের মাধ্যমে দেশে পাওয়া যায়।

স্যামসাং গ্যালাক্সি এম 20 পর্যালোচনা

প্রত্যাহারের জন্য, স্যামসাং জানুয়ারীর শেষদিকে গ্যালাক্সি এম 10 এবং গ্যালাক্সি এম 20 এর প্রথম এম-সিরিজ মডেল হিসাবে চালু করেছে । উভয় মডেল প্রতিযোগিতা নিতে ইনফিনিটি-ভি ডিসপ্লে প্যানেল এবং খেলাধুলা ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ নিয়ে আসে।

গ্যালাক্সি এম 10 এবং গ্যালাক্সি এম ২0 এর পাশাপাশি, স্যামসাং এর এম সিরিজের অধীনে গ্যালাক্সি এম 30 রয়েছে । এই মডেলটি এখনও সীমিত-সময়ের বিক্রয় রাউন্ডের মাধ্যমে দেশে উপলব্ধ, এবং তার পরবর্তী বিক্রয় 19 মার্চ নির্ধারিত হয়।

স্যামসাং গ্যালাক্সি এম 20 বিশেষ উল্লেখ

ডুয়াল সিম (ন্যানো) স্যামসাং গ্যালাক্সি এম ২0 এন্ড্রয়েড 8.1 চালায় স্যামসাং এক্সপেরিয়েন্স ইউএক্স এর সাথে শীর্ষে। ফোনটিতে 6.3 ইঞ্চি পূর্ণ-এইচডি + (1080×2340 পিক্সেল) ইনফিনিটি-ভি ডিসপ্লে রয়েছে যার সাথে 19.5: 9 দৃষ্টিভঙ্গি রয়েছে। হুডের অধীনে একটি এক্সাইনস 7904 এসওসি রয়েছে, যা 3 গিগাবাইট এবং 4 গিগাবাইট র্যাম বিকল্পগুলির সাথে যুক্ত।

অপটিক্সের ক্ষেত্রে, গ্যালাক্সি এম 20 এর একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে একটি 13 মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর রয়েছে, যার মধ্যে একটি ফি / 1.9 লেন্স এবং 5 মেগাপিক্সেল অতি-প্রশস্ত সেন্সর রয়েছে। ফোনের সাথে 8 / মেগাপিক্সেল সেন্সরের পাশাপাশি এফ / 2.0 লেন্স রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এম ২0 এর 32 গিগাবাইট এবং 64 গিগাবাইট অ্যানবোর্ড স্টোরেজ অপশন রয়েছে যা উভয় মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে প্রসারিতযোগ্য (512 গিগাবাইট পর্যন্ত)। ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে, যদিও ফোনটিও একটি মুখ আনলক বৈশিষ্ট্য রয়েছে। এছাড়া, এটি একটি 5,000 এমএএইচ ব্যাটারি প্যাক করে যা বিল্ট-ইন ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে দ্রুত চার্জিং সমর্থন করে।


স্যামসাং গ্যালাক্সি এম 10 এবং গ্যালাক্সি এম ২0 রেডমি, রিয়ালমে এবং আসুস থেকে বাজেট ফোন তুলনায় ভাল? আমরা ওব্বিটাল , আমাদের সাপ্তাহিক প্রযুক্তি পডকাস্টে আলোচনা করেছি, যা আপনি অ্যাপল পডকাস্ট বা আরএসএসের মাধ্যমে সাবস্ক্রাইব করতে পারেন, পর্বটি ডাউনলোড করতে পারেন , অথবা কেবল নীচের প্লে বাটনটিকে আঘাত করুন।

অধিভুক্ত লিঙ্ক স্বয়ংক্রিয়ভাবে উত্পন্ন হতে পারে – বিস্তারিত জানার জন্য আমাদের নীতিশাস্ত্র বিবৃতি দেখুন।