কেন হোয়াটসঅ্যাপ কো-প্রতিষ্ঠাতা শিক্ষার্থীদের ফেসবুক অ্যাকাউন্ট মুছে ফেলার জন্য জিজ্ঞাসা করলেন – এনডিটিভি নিউজ

কেন হোয়াটসঅ্যাপ কো-প্রতিষ্ঠাতা শিক্ষার্থীদের ফেসবুক অ্যাকাউন্ট মুছে ফেলার জন্য জিজ্ঞাসা করলেন – এনডিটিভি নিউজ

ব্রায়ান অ্যাক্টন মার্ক জুকারবার্গকে হোয়াটসঅ্যাপ বিক্রি করেছিলেন।

সানফ্রান্সিসকো:

ফেসবুকের সাথে তার পার্থক্য সম্পর্কে জনসাধারণ্যে কথা বলার সাথে সাথে, হোয়াটসঅ্যাপ সহ-প্রতিষ্ঠাতা ব্রায়ান অ্যাক্টন স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের ফেসবুক অ্যাকাউন্ট মুছে ফেলার আহ্বান জানান, কারণ তিনি মার্ক জুকারবার্গের প্রথম স্থানে অ্যাপটি বিক্রি করার কারণ ব্যাখ্যা করেছিলেন।

বিজনেস ইনসাইড অস্ট্রেলিয়া অস্ট্রেলিয়ার বিজনেস ইনসাইডার অস্ট্রেলিয়ার সাবেক ফেসবুক সফটওয়্যার প্রকৌশলী এলোরা ইস্রানীকেও যুক্ত করে প্যানেলকে সম্বোধন করার সময় অ্যাক্টন ফেসবুকে বিবৃতি দেন।

“আমরা তাদের ক্ষমতা দিয়েছি। এটিই খারাপ অংশ। আমরা তাদের পণ্য কিনেছি। আমরা এই ওয়েবসাইটগুলির জন্য সাইন আপ করি। ফেসবুক মুছে ফেলুন, ঠিক আছে?” অ্যাক্টন বলে উদ্ধৃত করা হয়েছিল।

অ্যাক্টন সহ-প্রতিষ্ঠাতা জন কুমের সাথে হোয়াটসঅ্যাপ শুরু করেন। ২01২ সালে ফেসবুক ম্যাসেজিং সেবা 22২ বিলিয়ন ডলারে অর্জন করেছে।

“আমার 50 জন কর্মচারী ছিল এবং আমি তাদের সম্পর্কে এবং তাদের এই অর্থ থেকে যে অর্থ উপার্জন করতে চাই তা মনে করতে হয়েছিল। আমাকে আমাদের বিনিয়োগকারীদের সম্পর্কে ভাবতে হয়েছিল এবং আমার সংখ্যালঘুদের দখল সম্পর্কে আমার মনে ছিল। আমি বলার জন্য সম্পূর্ণ বিব্রত নই। যদি আমি চেয়েছিলাম, “Acton যোগ করা।

পূর্বে, ফোর্বসের সাথে একটি সাক্ষাত্কারে অ্যাক্টন ব্যাখ্যা করেছিলেন যে, হোয়াটসঅ্যাপ নগদীকরণের বিষয়ে মতবিরোধের কারণে তিনি ফেসবুক ছেড়ে দিয়েছেন এবং টেবিলে 850 মিলিয়ন ডলার দিয়েছেন।

“দিনের শেষে, আমি আমার কোম্পানি বিক্রি করেছিলাম। আমি আমার ব্যবহারকারীদের গোপনীয়তা বিক্রি করেছি। আমি একটি পছন্দ এবং আপোষ তৈরি করেছি। প্রতিদিন আমি তার সাথে থাকি,” ফোর্বস অ্যাক্টনের উদ্ধৃতি দিয়ে বলেছিলেন।

Ndtv.com/elections এ ২010 সালের লোকসভা নির্বাচনের সর্বশেষ নির্বাচনী খবর , লাইভ আপডেট এবং নির্বাচন সময়সূচী পান। 2019 সালের ভারতীয় সাধারণ নির্বাচনের জন্য 543 টি সংসদীয় আসনের প্রতিটি থেকে ফেসবুকের মত আমাদের বা টুইটার এবং ইনস্টগ্রামে আমাদের অনুসরণ করুন।