আলেকজান্দ্রিয়া Ocasio-Cortez ইভাঙ্কা ট্রাম এ ফিরে আগুন

আলেকজান্দ্রিয়া Ocasio-Cortez ইভাঙ্কা ট্রাম এ ফিরে আগুন

হোয়াইট হাউসের উপদেষ্টা জেনারেল অ্যাডভোকেট বলেছেন, তিনি মনে করেন না যে অধিকাংশ মানুষ আমেরিকানদের জন্য গ্যারান্টিযুক্ত চাকরির জন্য নতুন আইন প্রণেতার প্রস্তাবের ব্যাপারে বিশ্বাস করেন না। (সিএনএন) প্রতিনিধি আলেকজান্দ্রিয়া ওকাসিও-করটেজ মঙ্গলবার ইভানকা ট্রামে ফেরত এসেছিলেন।

সোমবার ফক্স নিউজ কর্তৃক প্রকাশিত এক সাক্ষাত্কারে ট্রাম্পকে ওক্যাসিও-করটেজের গ্রীন নিউ ডিল প্রস্তাব এবং প্রস্তাবের কাজের গ্যারান্টি দ্বারা লোভ করা লোকেদের কী বলবে তার বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল। জবাবে ট্রাম্প বলেন, “আমার মনে হয় না যে বেশিরভাগ আমেরিকান তাদের অন্তরে কিছু দিতে চায়।”
“গত চার বছরে আমি এই দেশে ঘুরে বেড়ানোর জন্য অনেক সময় ব্যয় করেছি,” ট্রাম অব্যাহত। “লোকেরা যা অর্জন করে তার জন্য কাজ করতে চায়, তাই আমার মনে হয় গ্যারান্টিযুক্ত ন্যূনতম এই ধারণাটি বেশিরভাগ লোকই চায় না। তারা চাকরি নিশ্চিত করতে সক্ষম হওয়ার যোগ্যতা চায়। তারা এমন দেশে থাকতে চায় যেখানে সেখানে আছে উচ্চতর গতিশীলতা জন্য সম্ভাব্য। ”
মঙ্গলবার, Ocasio-Cortez একটি নিশ্চিত জীবনযাত্রার মজুরি Trump এর বরখাস্ত প্রতিক্রিয়া।
“একজন ব্যক্তি যিনি প্রকৃতপক্ষে আমার জীবনের টিপস ও ঘনঘন মজুরির জন্য কাজ করেছেন, তার সম্পর্কে দ্বিতীয়টি সম্পর্কে জানার পরিবর্তে, আমি আপনাকে বলতে পারি যে বেশিরভাগ লোকেরা বেঁচে থাকার জন্য যথেষ্ট অর্থ প্রদান করতে চায়”, ওকাসিও-করটেজ টুইটারে পোস্ট করেছেন। “জীবিত মজুরি একটি উপহার নয়, এটি একটি অধিকার। শ্রমিকরা প্রায়ই তৈরি করা মূল্যের চেয়ে অনেক কম অর্থ প্রদান করে।”
নিউইয়র্কের নতুন আইন প্রণেতারা আরও যোগ করেছেন, “লোকেরা অর্থ উপার্জন করতে পছন্দ করে বলে একটি চাকরির নিশ্চয়তার উপর হামলা করে।” ”
ওক্যাসিও-করটেজ – ম্যাসাচুসেটস এর সেন এড মার্কি এবং অন্যান্য কংগ্রেসীয় ডেমোক্রেটস সহ – এই মাসে গ্রীন নিউ ডিল প্রস্তাবটি উন্মোচন করেছিলেন। 2020 সালে রাষ্ট্রপতির জন্য চলমান ডেমোক্র্যাটদের দ্বারা পরিচালিত এই পরিকল্পনাটি দেশের জলবায়ু পরিবর্তনের নীতিগুলি পুনরুদ্ধার করার জন্য ডিজাইন করা হয়েছে এবং এতে বেশ কিছু বড় অর্থনৈতিক প্রস্তাব রয়েছে। তাদের মধ্যে একটি “পরিবারের টেকসই মজুরি একটি কাজ গ্যারান্টি” সম্পর্কে একটি অংশ।
ন্যূনতম মজুরি বাড়ানোর বছর ধরে সারা দেশে ব্যাপকভাবে বিতর্ক হয়েছে। নূন্যতম মজুরি ব্যালট উদ্যোগগুলি গত দুই নির্বাচনের চক্রগুলিতে দক্ষিণ ডাকোটা, নেব্রাস্কা এবং অ্যারিজোনা যেমন লাল এবং বেগুনি রাজ্যে সহজেই জিতেছে। ফ্লোরিডা, নেভাদা এবং নর্থ ডাকোটাতে রাষ্ট্রীয় ন্যূনতম মজুরি বাড়ানোর উদ্যোগ ইতোমধ্যে ২0২0 সালে রাষ্ট্রপতি ব্যালটের কাজগুলিতে রয়েছে।
200 9 সাল থেকে কংগ্রেসে ফেডারেল ন্যূনতম মজুরি উত্থাপিত হয়নি, যখন এটি এক ঘন্টা 7.25 ডলারে গিয়েছিল।
ওক্যাসিও-করটেজ একটি পৃথক টুইটে লিখেছেন, “প্রকৃতপক্ষে, প্রকৃত কর্মী উত্পাদনশীলতার তুলনায় আজকে মজুরি খুবই কম, যেগুলি তারা শ্রমিকের মূল্যের প্রতিফলন হিসাবে আর ব্যবহৃত হয় না। উৎপাদনশীলতা বেতন চেয়ে 6.2 গুণ বেশি বৃদ্ধি পেয়েছে” ২011 সালের আগস্টের বামপন্থী অর্থনৈতিক নীতি ইনস্টিটিউটের একটি রিপোর্টের সাথে যুক্ত।