2018 এর শীর্ষ 10 ফ্যান প্রিয় ফোন – জিএসএমআরএনএএন.কম সংবাদ – জিএসএমআরএনএন.কম

2018 এর শীর্ষ 10 ফ্যান প্রিয় ফোন – জিএসএমআরএনএএন.কম সংবাদ – জিএসএমআরএনএন.কম

বছর প্রায় ওভার এবং এটি পাল্টা রিসেট করার সময়। কিন্তু আমরা এটি করার আগে, আসুন দেখি কোন Android অ্যান্ড iOS ডিভাইস আমাদের পাঠকদের অন্তরে জিতেছে। মনে রাখবেন যে আমরা এখানে খুব জনপ্রিয়তার সাথে কথা বলছি না, কিন্তু পছন্দগুলির সংখ্যা – যা আমরা কেবল গণনা করি

Xiomi Redmi নোট 5 প্রো প্যাক বাড়ে এবং আমরা কেন দেখতে পারেন। এটি বছরের একটি বড় অংশ জন্য সেরা মধ্য রঞ্জক ছিল। মূল্যটি যুক্তিসঙ্গত রাখার সময় এটি অনেকগুলি বক্স চেক করে এবং 2018 সালে যেকোন অন্য ফোন চালু হওয়ার চেয়ে এটি আরও ভালোবাসতে সহায়তা করে।

পরবর্তী এক অনপ্লাস 6 – আপ টু ডেট দুটি সবচেয়ে বিতর্কিত OnePlus ফোন। এটি একটি প্রথম এবং এক গ্লাস ব্যাক সহ এক ওয়ান প্লাস স্মার্টফোন এবং এটি উন্নত মুখের সনাক্তকরণ বা তার উন্নত ক্যামেরা বেতার চার্জিংয়ের অভাব থাকলেও, দুর্দান্ত সফটওয়্যার এবং অতি দ্রুত চার্জিং এটি অনেক ভালোবাসা অর্জন করতে সহায়তা করেছে।

নকিয়া 7 প্লাস এই দিন প্রায় প্রতিটি মধ্য সীমার পর্যালোচনা উল্লেখ করা হয়। এটি একটি শক্তিশালী স্ন্যাপড্রাগন 660 চিপসেট, সক্ষম ক্যামেরা এবং ভাল ব্যাটারি জীবন আছে। পরিষ্কার অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা এবং স্পন্দনশীল প্রদর্শনের সাথে মিলিত, নকিয়া 7 প্লাস এইচএমডি গ্লোবাল এই বছরের সবচেয়ে সফল ফোন।

অবশ্যই, তালিকাটি গ্যালাক্সি এস 9 + ছাড়াই প্রতিযোগিতায় থাকবে না – বছরের প্রথমার্ধে স্যামসাংয়ের ফ্ল্যাশশিপ ফোনটি চতুর্থ স্থান পেয়েছে।

পঞ্চম স্থান F5 দ্বারা দখল করা হয়। মাত্র কয়েক মাসে, এটি অনেক ভক্তদের উপর জিতেছে এবং এটি ছোটো সঙ্গীকে পছন্দ করা কঠিন। এটি কী গুরুত্বপূর্ণ তা ফোকাস করে – কর্মক্ষমতা এবং ব্যাটারি জীবন। অবশ্যই, এটি আজকের ফ্ল্যাশশিপগুলিতে প্রায়শই পাওয়া কিছু বৈশিষ্ট্যগুলি মিস করে তবে এটি এখনও প্রচুর পরিমাণে সঞ্চয়স্থান, স্ন্যাপড্রাগন 845 চিপসেট এবং একটি বিশাল 4,000 এমএএইচ ব্যাটারি প্যাক করে, যা সরাসরি প্রতিদ্বন্দ্বীদের চেয়ে অর্ধেকেরও বেশি খরচ করে।

নীচের তালিকার হুয়াওয়ে পি ২0 প্রো। এই ফোনে মোবাইল ফটোগ্রাফিতে একটি মিনি বিপ্লব শুরু হয়েছে। এটি বাজারে সেরা ক্যামেরা ফোনগুলির মধ্যে একটি হিসাবে চার্টগুলি শীর্ষস্থানীয়। কিন্তু ক্যামেরা তার বিক্রি বিন্দু নয়। P20 প্রো পাশাপাশি শক্তিশালী এবং স্থায়ী হয়।

তালিকার আরও নিচে আমরা আরেকটি সিয়াওমি ফোন খুঁজে পেয়েছি – স্টক অ্যানড্রইড চালিত এম ২ এ 2 যা স্যামসাং গ্যালাক্সি নোট 9-এও বেরিয়ে এসেছে – এই বছরের কোরিয়ান কোম্পানিটি সবচেয়ে শক্তিশালী ফোন।

গত দুইটি জায়গা নোকিয়ার 6.1 প্লাস বিশুদ্ধ অ্যান্ড্রয়েড ফোন এবং সিয়াওমি এর মূলধারার ফ্ল্যাগশিপ – আইআই 8 দ্বারা নেওয়া হয়েছে।

এই বছর থেকে আপনার পছন্দের ফোনগুলি কেটে না?